এসএসসি পরীক্ষার্থীর ৬৭০০০ টাকা উপবৃত্তি দিবে | Dutch Bangla Bank 2023

SSC পরীক্ষার্থীদের জন্য একটি ভালো খবর। ডাচ বাংলা ব্যাংক বাংলাদেশের একটি প্রতিষ্ঠিত ব্যাংক যা প্রতিষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করে। ডাচ বাংলা ব্যাংক প্রতিষ্ঠান দ্বারা প্রদান করা উপবৃত্তির পরিমাণ ৬৭০০০ টাকা যা ২০২৩ সালে এসএসসি পরীক্ষার্থীদের জন্য উপলব্ধ করা হবে। এই উপবৃত্তি আবেদনের জন্য সময়সীমা ও অন্যান্য শর্তাদি সম্পর্কে বিস্তারিত জানতে শিক্ষার্থীরা ডাচ বাংলা ব্যাংকের ওয়েবসাইট দেখতে পারেন।



Dutch Bangla Bank 2023

তথ্যসূত্র অনুযায়ী, দাতা ব্যাংক বাংলাদেশ ব্যাংক এসএসসি পরীক্ষার্থীদের জন্য ২০২৩ সালে ৬৭,০০০ টাকা উপবৃত্তি প্রদান করবে। উপবৃত্তি প্রাপ্তির জন্য প্রার্থীদের কাছে নিম্নলিখিত যোগ্যতা থাকতে হবে: বাংলাদেশের স্থায়ী নিবন্ধন কর্তৃপক্ষ (এনআইডিসিএফ) থেকে ইস্যুকৃত আইডি কার্ড, মাধ্যমিক পরীক্ষার ফলাফলসমূহের কপি, এসএসসি পরীক্ষার ফলাফলের কপি, অবস্থানস্থাপন সার্টিফিকেট (যদি প্রয়োজন হয়)। এছাড়াও, প্রার্থীদের অভিভাবকের নিকট বিতারিত প্রমাণপত্র প্রদান করতে হবে। ব্যাংক এই উপবৃত্তির মাধ্যমে এসএসসি পরীক্ষার্থীদের পাঠক্রমে সাহায্য করবে এবং তাদের অভিযানে অবদান রাখবে।




এসএসসি পরীক্ষার্থীর ৬৭০০০ টাকা উপবৃত্তি দিবে

SSC (Secondary School Certificate) candidates will receive a scholarship of 67,000 BDT from Dutch Bangla Bank for the year 2023. This scholarship aims to support and encourage students in their educational journey. By providing financial assistance, Dutch Bangla Bank aims to alleviate the burden of educational expenses and promote equal access to quality education for all. This scholarship program reflects the bank's commitment to nurturing the talents of young students and empowering them to achieve their academic goals.



Dutch Bangla Bank 2023

দুই হাজার তেইশ সালের এসএসসি পরীক্ষার্থীদের জন্য ডাচ বাংলা ব্যাংক ৬৭০০০ টাকা পর্যন্ত উপবৃত্তি প্রদান করবে। উপবৃত্তির মাধ্যমে এই পরীক্ষার্থীদের সঠিক দিক নির্দেশনা এবং পাঠ্যবইয়ের জন্য আরও সহায়তা প্রদান করা হবে। ডাচ বাংলা ব্যাংক তাদের গ্রাহকদের শিক্ষার্থীদের প্রাথমিক প্রয়োজনীয় সুবিধা প্রদানের মাধ্যমে তাদের পাঠাশালাকে সহায়তা করছে।

Post a Comment

0 Comments