মন ভালো করার ছন্দ - এসএমএস - স্ট্যাটাস ও উপায়:- সাহিত্য মহল

আমাদের জীবনে হঠাৎ অনেক সময় অনেক কিছু ঘটে যায় যা কল্পনা করা যায় না । জীবনে চলতে গেলে সবসময় মন ভালো রাখতে হয়, প্রিয়জন হারানোর কষ্ট, নিজের কিছু কষ্টের কথা, মেয়ে পটানোর এস এম এস, মেয়ে পটানোর রোমান্টিক গল্প, ভালোবাসার এস এম এস, মানুষের মন যেন সবসময় আকাশের মত হয়ে যায় । এখন ভালো, কখনো ফুরফুরে তো একটু পরেই বিষন্ন। কারণে-অকারণে, সময়ে ওসময়ে খারাপ হতে পারে মন। তাই বলে অলস হয়ে পড়ে থাকলে হবে না । মনকে শক্ত করে নতুন করে জাগিয়ে তোলতে হবে । এই সমাজে মানুষ আপনাকে কষ্ঠ দিবে অনেক কাদাবে তাই বলে মন ভেঙে বসে থাকলে চলবে না মনটাকে শক্ত করে জীবন সংগ্রাম চলতে হবে । 


মন ভাল রাখার কিছু এস এম এস, রোমান্টিক গল্প , শেয়ার করবো....

প্রেমিকের মন ভালো করার মেসেজ

বন্ধুর মন ভালো করার মেসেজ

বউয়ের মন ভালো করার মেসেজ

মন ভালো করার স্ট্যাটাস

বন্ধুর মন ভালো করার ছন্দ

মন ভালো করার চিঠি



তোমার দুঃখে আমার দুঃখ

তোমার সুখে আমার সুখ

তোমার অভিমান আমার অভিমান

তোমার খুশি আমার খুশি


“মন হলো সবচাইতে বড় তর্ক শাস্ত্রবিদ”

— ফিলিপস



“একটি মহৎ অন্তর পৃথিবীর সমস্ত মাথার চেয়ে ভালো”

— বুলার লিটন



“দুর্বল দেহ মনকে দুর্বল করে দেয়”

— রুশো



“মন যখন ঘুরে বেড়ায় কান আর চোখ তখন অকেজো হয়ে দাঁড়ায়”

— প্রবাদ



“মনের উপর কারো হাত নেই, মনের উপর জোর খাটানোর চেষ্টা করা বৃথা”

— ম্যাকডোনাল্ড



“আমি তোমার চোখ দারা দেখি, কিন্তু বুঝি মন দ্বারা”

— জন স্টিল


“মন দিয়ে মন বোঝা যায়, গভীর বিশ্বাস শুধু নীরব প্রাণের কথা টেনে নিয়ে আসে”

— রবীন্দ্রনাথ ঠাকুর


“যে মন কর্তব্যরত নয় সে মন অনুপভোগ্য”

— বেভো


মন ভালো করার ছন্দ

নোয়াখালী টু ঢাকা –

বন্ধু আমি একা..

খুলনা টু রাজশাহী –

তোমায় আমি ভালবাসি!

বরিশাল টু সিলেট –

করোনা আমায় ডিলেট!

ওমান টু দুবাই –

কেমন আছেন সবাই??????

Post a Comment

0 Comments