ঈদুল ফিতরের বাংলা স্ট্যাটাস বাণী - ২০২২ | ঈদের কবিতা-ছড়া-পিকচার - 2022

আপনাকে এবং আপনার পরিবারকে ঈদ-উল-ফিতরের অভিনন্দন এবং শুভেচ্ছা আজকে খুশির বাধ ভেঙেছে ঈদ এসেছে তাই ঈদ এসেছে। শাওয়ালের চাঁদ ঐ উকি দিয়েছে সবার জন্য সবার ঘরে উঁকি দিয়েছে সেই দিন অল্প আর বেশিদূর রমজান শেষ হলে কাউকে অপেক্ষা করি ঈদ মোবারক। 


স্বপ্নগুলো সত্যি হোক সকল আশা পূরণ হোক দুঃখগুলো দূরে যাক সুখে জীবন ভরে যাক জীবনটা হোক সবার জন্য ঈদ মোবারক। কিছু কথা ভাবতে ভাবতে চোখে এল জল জলকে বলিলাম তুই হঠাৎ কেন বাইরে এলি বল জল বলল চোখে তোমার সৃষ্টি নিয়ে কি করে সইবো বল এত কষ্টের ভীড় ঈদ মোবারক সবাইকে জানাই ঈদ মোবারক।

ঈদ মোবারক স্ট্যাটাস

আসুন আমরা সবাই তাকে সবার সাথে ভাগ করতে শিখে আমাদেরকে সবাই মত অনেক ব্যয়বহুল রয়েছে যারা অনেক পরিস্থিতির শিকার। এই দিনটাকে তারা কষ্টে কাটে দিচ্ছে আমাকে পড়িনা তাদের মুখে হাসি ফোটাতে পারে আসুন আমরা এগিয়ে আসি। আরে এটা কে সবার সাথে ভাগ করে নিয়ে শেয়ার করার ঘোষণা করার মাধ্যমে আপনি পারেন সবাইকে জানাতে ঈদ মোবারক ঈদের জন্য আমাদের সবাইকে ঈদের সবাইকে শুভেচ্ছা অগ্রিম ঈদ মোবারক। 


ঈদুল ফিতরের শুভেচ্ছা

চিঠি দিয়ে নাই ফুল দিয়ে নয় কার্ড দিয়ে নয় কল দিয়ে নয় মনের গহীন থেকে মিষ্টি মাসুম দিয়ে জানাই সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক আকাশের নীল। কষ্টের আড়ালে রাশি,প্রতিষ্ঠা বোনকে আমি ভালবাসি তাই প্রতিটা জীবনের প্রতিটি সময় শুভ হোক সবাইকে জানাই ঈদ মোবারক।

ঈদ মোবারক পিকচার


ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ ঈদ মানে দুর্নীতিতে সকল গুরুদন্ড ঈদ মানে ভুলে যাওয়া যত দুঃখ এর মানে তোমার মতো জীবনটা হোক ধন্য ঈদ মোবারক সবাইকে জানাই ঈদ মোবারক সবাইকে। আজকের ঈদের খবর আজকে নাকি ঈদ উল ফিতর সাজবে তুমি সাজবো আমি সাজবে তোমার বাড়ি দরজা খুলে রাস্তায় রেখো আমি আসতে পারি আমার পক্ষ থেকে তোমাকে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।


ঈদের শুভেচ্ছা কার্ড

তোমার সমস্যাগুলো হয় যা বাতাসের চেয়েও হালকা করে সেগুলো হয়ে যায় সাগরের চেয়েও গভীর বন্ধুত্ব হওয়া জাকিরের চেয়েও শক্ত আরো সাফল্য ঘোষণা থেকে উজ্জ্বল আল্লাহপাক এই হৃদয় শুধু তোমার জন্য আমার মন থেকে দোয়া করি ঈদ মোবারক। ওই দেখা যায় ঈদের চাঁদ বাড়িয়ে দিলাম দুটি হাত মিষ্টি মিষ্টি হাসিতে দাওয়াত দিলাম আসিতে মেঘলা আকাশ মেঘলা দিন বাকি আছে।


ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন

অর্ডার অর্ডার অর্ডার সকল সাক্ষ্য দিচ্ছি যে আল্লাহ এই সিদ্ধান্তে উপনীত হয়েছে যে আমি আমার ফ্রেন্ড হওয়ার অপরাধে বাংলা নন্দিনী ৩০২ ধারা মোতাবেক তোমাকেও ঈদের দাওয়াত দেওয়া হল। এবং আসছে চলছে গাড়ি আমার দাওয়াত তোমার বাড়ি তোমার দাওয়াত আমার বাড়ি হিমেল হাওয়া গরমের দিন দাওয়াত দিলাম অগ্রিম আসবে কিন্তু ঈদের দিন এক এক করে চলে যাচ্ছে যদি কারো ঈদ মোবারক। 


লাল গোলাপ সোনালী পাতা তোমাকে জানাই ঈদের কথা পশ্চিম আকাশে উঠলো চাঁদ আমার বাড়িতে তোমার দাওয়াত আসবি কিনতু ঈদের দিন মজা করব সারা দিন আসলে আমাদের বন্ধু তুমি কেমন আছো কিভাবে কাটছে। ইচ্ছেমতো এই খুশির দিনে শান্তি খোঁজে মন মরার আগে সমবেদনা সারাক্ষণ ভালো কাজে মনোযোগী হবো আমি তো ঈদের দিন দাওয়াত তোমার ঈদ মোবারক। 


অগ্রিম ঈদ মোবারক পিকচার 2022

বাঁকা চাঁদের হাসিতে দাওয়াত দিলাম আসিতে আসবে কিন্তু বাড়িতে বসতে দিব পিরিতে আসছে মনে বাড়িতে ঈদ মোবারক গ্রহণ করো। ইচ্ছে করে বলতে তোমার সাথে ভালোবাসবো বলতাম টিকে থাকলে তুমি আমার পাশাপাশি কেন দূরে আসিস বন্ধু আয় আমার কাছে আজকের দিনে তোকে আমার খুব মনে পড়ে,ঈদ মোবারক।


Read More: পবিত্র ঈদুল ফিতরের নামাজের নিয়ম ও করণীয় - ২০২২

Read More: ঈদ মোবারক পোস্টার বানিয়ে নিন মোবাইল দিয়ে 2022


সোনালী সকাল বেলা দুপুর পড়ন্ত বিকেল পাঁচটায় অসমীয়া থাকা আপনার সারাটি বছর সারাটি জীবন এটাই কামনা, আকাশের সব নির্ণয় প্রভাতে সব আলো দিয়ে তোমাকে জানাই ঈদের শুভেচ্ছা হৃদয়ে সম্মতি দিয়েছে মন্ত্রিসভা থেকে তোমাকে জানাই ঈদ মোবারক ঈদের দিনে আসবা, ঈদ মোবারক। 


Read More: পবিত্র ঈদুল ফিতর মানে কি? ঈদুল ফিতরের আমলসমূহ

ছোট-বড় সবার মাঝে মাঝে হাসান মেঘের পালক চাঁদের চাদা মেয়েদের দিনে সবাইকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন, ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি ঈদ মানে সব মুসলমানের সংবিধানের ভূমিকা মূল্যায়ন এবং সকল মুসলিম ভাই ভাই আমাদের ঈদ মোবারক সবাইকে। 

Post a Comment

0 Comments